কৃষ্ণ গেছে রাধার কাছে - মনির খান

কৃষ্ণ গেছে রাধার কাছে
মজনু গেছে লাইলির কাছে
বলো আমি কেমন করে
কাহার কাছে যাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার মানুষ একটাও নাই.
ফরহাদ গেছে শিরির কাছে
দেবদাস গেছে পারুর কাছে
বলো আমি কেমন করে
কাহার কাছে যাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার,,,,,মানুষ একটাও নাই.
আমি তোমায় তেমন চেনা চিনিরে
তেমন চেনা চিনি
যেমন চিনত চন্ডিদাসে তাহার রজকিনিরে
তাহার রজকিনি
আমি তোমায় তেমন চেনা চিনিরে
তেমন চেনা চিনি
যেমন চিনতো চন্ডিদাসে তাহার রজকিনিরে
তাহার রজকিনি
তেমন রজকিনি আমি ই,,,,,,,,,,
তেমন রজকিনি আমি বলো কোথায় পাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার মানুষ একটাও নাই
বুকে আমার দারুণ প্রেমের তৃশা রে
দারুণ প্রেমের তৃশা
কেউ দিলো না এই আমারে
একটু ভালোবাসা রে,,,,
একটু ভালোবাসা
বুকে আমার দারুণ প্রেমের তৃশা রে
দারুণ প্রেমের তৃশা
কেউ দিলো না এই আমারে
একটু ভালোবাসা রে
একটু ভালোবাসা
পরম ভালোবাসা আমি ই,,,,,,
পরম ভালোবাসা আমি কাহার
কাছে পাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার মানুষ একটাও নাই.
কৃষ্ণ গেছে রাধার কাছে
মজনু গেছে লাইলির কাছে
বলো আমি কেমন করে
কাহার কাছে যাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার মানুষ একটাও নাই
ফরহাদ গেছে শিরির কাছে
দেবদাস গেছে পারুর কাছে
বলো আমি কেমন করে
কাহার কাছে যাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার মানুষ একটাও নাই
অরে নাই নাই নাই বন্ধু এই জগতে
ভালোবাসার মানুষ একটাও নাই।

কৃষ্ণ গেছে রাধার কাছে - মনির খান কৃষ্ণ গেছে রাধার কাছে - মনির খান Reviewed by Unknown on ১:৩৫ AM Rating: 5

কোন মন্তব্য নেই: