আমার জীবন গেল ভূলে ভূলে। Amar Jibon Galo Vule Vule

আমার জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে ,
জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
এ জ্বালার শেষ নাই রে,,,,,,
যন্ত্রণা তোর পায়ে পরি রে
অরে আমারে তুই ক্ষমা করে দে
দেরে যন্ত্রণা তোর পায়ে পরি রে
আমার জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
এ জ্বালার শেষ নাই রে,,,,,
যন্ত্রণা তোর পায়ে পরি রে
অরে আমারে তুই ক্ষমা করে দে
দেরে যন্ত্রণা তোর পায়ে পরি রে,,,,,
ভালোবাসার মানুষ চিনতে হলো আমার ভুল
মিথ্যে সুখের স্বপ্ন নিয়ে ছিলাম রে বেকুল
ভালোবাসার মানুষ চিনতে হলো আমার ভুল
মিথ্যে সুখের স্বপ্ন নিয়ে ছিলাম যে বেকুল ,
আমার ত্রিভুবনে নাই রে কেহ
অঙ্গার হলো স্বাদের দেহ
ত্রিভুবনে নাই রে কেহ
অঙ্গার হলো স্বাদের দেহ,
এ জ্বালার শেষ নাই রে,,,,,
যন্ত্রণা তোর পায়ে পরি রে
অরে আমারে তুই ক্ষমা করে
দেরে যন্ত্রণা তোর পায়ে পরি রে .
এক জীবনে এতো দুঃখ মনে কি আর শয়
ভালোবাসা নাই দুনিয়ায় সবি অভিনয়
এক জীবনে এতো দুঃখ মনে কি আর শয়
ভালোবাসা নাই দুনিয়ায় সবি অভিনয়
আমার মনের মানুষ মন ভেঙেছে
ছলনার আগুন জ্বেলেছে
মনের মানুষ মন ভেঙেছে
ছলনার আগুন জ্বেলেছে
এ জ্বালার শেষ নাই রে,,,,,
যন্ত্রণা তোর পায়ে পরি রে
অরে আমারে তুই ক্ষমা করে দে
দেরে যন্ত্রণা তোর পায়ে পরি রে,,,,,,
আমার জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
এ জ্বালার শেষ নাই রে
যন্ত্রণা তোর পায়ে পরি রে
অরে আমারে তুই ক্ষমা করে দে
দেরে যন্ত্রণা তোর পায়ে পরি রে
জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
জীবন গেলো ভুলে ভুলে
যন্ত্রণা তে জ্বলে জ্বলে
এ জ্বালার শেষ নাই রে,,,,,,
যন্ত্রণা তোর পায়ে পরি রে
অরে আমারে তুই ক্ষমা করে দে
দেরে যন্ত্রণা তোর পায়ে ,,,,,পরি,,,,,,রে

আমার জীবন গেল ভূলে ভূলে। Amar Jibon Galo Vule Vule আমার জীবন গেল ভূলে ভূলে। Amar Jibon Galo Vule Vule Reviewed by Unknown on ১:৫২ AM Rating: 5

কোন মন্তব্য নেই: